Friday, January 27, 2023
Homeখবর এখনঅপেক্ষা শেষ গরুপাচারকাণ্ডে সিবিআই দফতরে যাচ্ছেন অনুব্রত মণ্ডল.

অপেক্ষা শেষ গরুপাচারকাণ্ডে সিবিআই দফতরে যাচ্ছেন অনুব্রত মণ্ডল.

 প্রতিনিধি:-

 এসএসসি দুর্নীতি কাণ্ডে সিবিআই তদন্ত নিয়ে যখন তোলপাড় রাজ্য রাজনীতি, তখন ফের শিরোনামে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। শেষ পর্যন্ত সিবিআই-এর কাছে হাজিরা দিতেই হচ্ছে অনুব্রত মণ্ডলকে।বৃহস্পতিবার সকাল ১০টার মধ্যে তাঁকে হাজিরা দিতে হবে।সূত্রের খবর, নিজেই সিবিআইকে চিঠি দিয়ে সেকথা জানিয়েছেন তৃণমূল নেতা। তাই বুধবার পার্থ চট্টোপাধ্যায়ের পর বৃহস্পতিবার অনুব্রতর মতো আরও এক হেভিওয়েট নেতা যাচ্ছেন নিজাম প্যালেসে। জানা গিয়েছে, আজ সকাল ১০টার মধ্যে হাজিরা দিতে পারেন তিনি, এর আগে তাঁকে একাধিকবার তলব করা হলেও সিবিআই-এর কাছে হাজিরা এড়িয়ে গিয়েছিলেন অনুব্রত মণ্ডল। দীর্ঘদিন ভর্তিও ছিলেন এসএসকেএম হাসপাতালে।

গত ৬ এপ্রিলও তাঁকে তলব করা হয়। কিন্তু সেই দিন নিজাম প্যালেসে যেতে পারেননি তিনি। অসুস্থ বোধ করায় অনুব্রত ভর্তি হয়েছিলেন এসএসকেএম হাসপাতালে। এপ্রিলের শেষে তিনি সিবিআইকে চিঠি দিয়ে জানান যে, ২১ মে-র পর তিনি জিজ্ঞাসাবাদের জন্য প্রস্তুত। গরুপাচার-কাণ্ড থেকে ভোট পরবর্তী হিংসা, একাধিক বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলকে সিবিআই তলব করেছে কিন্তু অসুস্থতার কারণ দেখিয়েই বারবার হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি।

অবশেষে বৃহস্পতিবার তিনি নিজাম প্যালেসে গিয়ে সিবিআই-এর মুখোমুখি হতে পারেন বলে সূত্রের খবর। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ নিজাম প্যালেসে তিনি যেতে পারেন। চিঠি লিখে তিনি নিজেই সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে চান বলে জানিয়েছেন। সিবিআই সূত্রে এমনই খবর।

এসএসসি নিয়ে যখন প্রবল টানাপোড়েন চলছে, ঠিক তখনই এবার সিবিআই জেরার মুখে অনুব্রত মণ্ডল। যাঁকে জেরা করার জন্য মুখিয়ে রয়েছে সিবিআই। যতবারই জেরা করতে চেয়ে চিঠি দিয়েছে বা তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, ততবারই তা এড়িয়ে গিয়েছেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল জেলা সভাপতি। শেষ পর্যন্ত সিবিআই-এর কাছে তিনি নিজেই হাজিরার ইচ্ছে প্রকাশ করেছেন। নিজেই চিঠি দিয়ে জানিয়েছেন সিবিআই হাজিরা দেবেন। তাই নজর থাকবে নিজাম প্যালেসে শেষ মেস কি গল্পর নতুন মোড় নেয়।।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Skip to toolbar