Saturday, February 4, 2023
Homeখবর এখনবিজেপি নেতা পরিবেষ্টিত হয়ে শাহের সঙ্গে এক টেবিলে নৈশভোজ কীসের বার্তা মহারাজের..

বিজেপি নেতা পরিবেষ্টিত হয়ে শাহের সঙ্গে এক টেবিলে নৈশভোজ কীসের বার্তা মহারাজের..

 প্রতিনিধি:-

বঙ্গের বিজেপি নেতাদের সঙ্গে নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজে গেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এক টেবিলে বসে তিনি সৌরভ ও স্নেহাশিসের সঙ্গে নৈশভোজ সারলেন। অমিত শাহের সঙ্গে শুভেন্দু-সুকান্তদের উপস্থিতি নয়া জল্পনার বাতাবরণ তৈরি করেছে বঙ্গ রাজনীতিতে। এই শাহী নৈশভোট নিয়ে কটাক্ষ করতেও ছাড়েনি তৃণমূল।দুদিনের বঙ্গ সফরে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ,তিনি কলকাতায় পা দিয়েই সূচি বদলে চমকে দিয়েছিলেন। তারপর জানিয়েছিলেন শুক্রবার তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করবেন। সৌরভের বাড়িতে নৈশভোজ করবেন তিনি। ভিক্টোরিয়া সংস্কৃতিমন্ত্রকের অনুষ্ঠানে শেষে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বা মহারাজের বাড়িতে যাবেন তিনি।

সেইমতো সৌরভের বাড়িতে বিজেপি নেতা পরিবেষ্টিত হয়ে গেলেন অমিত শাহ। তাঁর সঙ্গে ছিলেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বঙ্গ বিজেপির অন্যতম পর্যবেক্ষক অমিত মালব্য, সাংসদ স্বপন দাশগুপ্ত প্রমুখ। একই সোফায় বসেন অমিত শাহ ও সৌরভ গঙ্গোপাধ্যায়,তারপর এক টেবিলে সবাই নৈশভোজ করেন। ছিলেন সৌরভের অগ্রজ স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও।এদিন অমিত শাহ-সহ অতিথ্য অভ্যাগতদের পাতে পঞ্চ ব্যাঞ্জন সহযোগে রাতের খাবার সাজিয়ে দেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। ছিলেন সৌরভের মা-ও। এদিনের নৈশভোজের এই শাহী আয়োজনে জল্পনা শুরু হল সৌরভ গঙ্গোপাধ্যায় কি তাহলে শীঘ্রই রাজনীতিতে পা রাখতে চলেছেন। সৌরভ অবশ্য সেই সম্ভাবনা আগেই ভেঙে দিয়েছেন। তিনি জানান, অমিত শাহের সঙ্গে তাঁর পরিচয় সেই ২০০৮ সাল থেকে। এখন আবার তাঁর পুত্র জয় শাহের সঙ্গে একসঙ্গে কাজ করছি। তাই এটা নেহাতই সৌজন্য সাক্ষাত্‍।

এদিন সৌরভের বাড়িতে নৈশভোটে অমিত শাহের জন্য মেনুতে ছিল নানা নিরামিষ পদ। ভাতের সঙ্গে রুটি, আর ছিল ধোকার ডালনা ও নানা সব্জি। সঙ্গে ছিল দই-মিষ্টির ব্যবস্থাও। এদিক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে অমিত শাহের সফর ঘিরে রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী পারিষদ সহযোগে সৌরভের বাড়িতে যাওয়ার বেশি চর্চা চলছে। তবে বিজেপির পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, অমিত শাহ এর আগেও রাজ্যে এসে বিশিষ্ট মানুষজনের বাড়িতে গিয়েছেন, মধ্যাহ্নভোজ করেছেন, এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজও তেমনই এক সৌজন্য।সৌরভের বাড়িতে গিয়ে ঘণ্টাখানেক ছিলেন সপারিষদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন অমিত শাহের বেহালা-সফর নিয়ে নিশ্ছিদ্র নিরাপত্তার বন্দোবস্ত করা হয়। পুলিশে পুলিশে ছয়লাপ তারপর কেন্দ্রীয় নিরাপত্তারও ব্যবস্থা ছিল। নিরাপত্তার কড়াকড়িতে বন্ধ রাখা হয়েছিল সৌরভের অফিসও। এদিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিট নাগাদ বিসিসিআই প্রেসিডেন্টের বাড়িতে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

তবে সৌরভ যতই বলুন এটা সৌজন্য, রাজনৈতিক মহলের একাংশ এর মধ্যে অন্য গন্ধ পেতে শুরু করেছে। অমিত শাহ ছাড়াও সৌরভের বাড়িতে বিজেপি নেতাদের উপস্থিতি এবং নৈশভোজে অংশ নেওয়ার মধ্যে সৌরভের রাজনীতিতে পা দেওয়া নিয়ে জল্পনা লেগেই রইল। তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য তো সরসারি জানিয়েই দিলেন, সফরসূচি বদল করে এভাবে আপ্যায়ন‌রক্ষা করে খাওয়াদাওয়া সৌজন্য হলেও মানা যায় না। সেইসঙ্গে বলেন, দিলীপ ঘোষের না থাকাটা বিজেপিতে বিভাজন স্পষ্ট হল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Skip to toolbar