Friday, January 27, 2023
Homeখবর এখনজনবহুল এলাকায় ব্যাস্ত রাস্তায় হঠাৎ বাইকে আগুন, চাঞ্চল্য শিলিগুড়ির এন টি...

জনবহুল এলাকায় ব্যাস্ত রাস্তায় হঠাৎ বাইকে আগুন, চাঞ্চল্য শিলিগুড়ির এন টি এস মোড়ে

উজ্জ্বল ভট্টাচার্য,  শিলিগুড়ি : জনবহুল এলাকায় ব্যাস্ত রাস্তায়  হঠাৎ বাইকে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল শিলিগুড়িতে। শনিবার  রাতে এঘটনাটি ঘটেছে শিলিগুড়ি থানার অন্তর্গত দেশবন্ধুপাড়া সংলগ্ন এন টি এস মোড়ে। কি ভাবে বা কি কারণে দূর্ঘটনাগ্রস্ত বাইকটিতে আগুন লেগেছে  তা এখনো সাধারনের কাছে  স্পষ্ট না হলেও পুলিশ ও শিলিগুড়ির অগ্নিনির্বাপণ দপ্তরের কর্মীরা তার তদন্ত করছে বলে জানা গেছে।
স্থানীয় মানুষ ও প্রত্যক্ষদর্শিীদের জানা গেছে শনিবার রাতে এন টি এস মোড়ে একটি  বাইক দ্রুত গতিতে আসছিল, অপর একটি বাইকের সাথে একটি সাইকেলের সাথে  ধাক্কা লাগে। সেই মোটরবাইক আরোহী পরে রাস্তায় পরে যাওয়া অপর  মোটরবাইক আরোহীকে তুলতে এগিয়ে যায়।  আচমকাই পরে যাওয়া প্রথম মোটরবাইকটিতে আগুন লেগে যায়। কিছু বুঝে ওঠার আগেই জনবহুল এলাকায় ব্যাস্ত রাস্তায় দাউদাউ করে জ্বলতে থাকে মোটরবাইকটি। সুযোগ বুঝে মোটরবাইক চালোক বা মোটরবাইকের মালিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।  স্থানীয় মানুষেরা শিলিগুড়ি পুলিশ ও অগ্নিনির্বাপণ দপ্তরে খবর দেয় এবং আগুন নেভাতে এগিয়ে আসেন। কিন্তু পেট্রোলসহ বাইকটি দাউ দাউ করে জ্বলতে থাকে।
তবে  আচমকা বাইকে এভাবে আগুন লেগে যাওয়ার ঘটনা ঘিরে ঐ মোড় সংলগ্ন এলাকায় চাঞ্চল্য  দেয় ।  রাস্তায় যানবাহন আটকে পরে  বেশ কিছুক্ষনের জন্য যানজট দেখা দেয়।  পুলিশ এসে তা স্বাভাবিক করে এবং অগ্নিনির্বাপণ দপ্তরের কর্মীরা এসে আগুন নিভিয়ে ফেলে। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিক ধারণা তবে পুলিশ ও অগ্নিনির্বাপণ দপ্তর এঘটনার তদন্ত করছে বলে জানা গেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Skip to toolbar