Tuesday, January 31, 2023
HomeSliderগভীর রাতে চার চারটি পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনায় শিলিগুড়িতে গ্রেফতার ৪ জন

গভীর রাতে চার চারটি পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনায় শিলিগুড়িতে গ্রেফতার ৪ জন

উজ্জ্বল ভট্টাচার্য (রিপোর্টার) শিলিগুড়ি,  ২৩শে ডিসেম্বর  ২০১৮ : একই রাতে  দুটি জেলার চারটি পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনার তদন্তে নেমে বড় সাফল্য পেলো শিলিগুড়ি পুলিশ কমিশনারেট – এর পুলিশ। গভীর রাতে পরপর চারটি পেট্রোল পাম্পে ডাকাতির অভিযোগে রবিবার চারজন দুষ্কৃতি বা ডাকাতকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের আগামীকাল আদালতে তোলা হবে বলে রবিবার রাতে  শিলিগুড়ি মেট্রোপলিটন  পুলিশ সুত্রে জানা যায়।  ঐ ডাকাতির ঘটনার সাথে আরও কেউ জড়িত কিনা তাও তদন্ত করছে পুলিশ।
এ বিষয়ে  স্থানীয় মানুষ ও পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে নিলবাতি জ্বালিয়ে ভূয়ো  এ্যাম্বুলেন্স – এ তেল ভরার নাম করে একই রাতে পরপর চারটি পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পরে শিলিগুড়ি সংলগ্ন জলপাইগুড়ি ও দার্জিলিং এই দুই জেলার পেট্রোল পাম্প ব্যাবসায়ী ও এই  ব্যাবসার কাজে জড়িত কর্মী থেকে বেশ কিছু সাধারণ মানুষের মধ্যে। শুক্রবার গভীর রাতে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের অন্তর্গত দুটি পেট্রোল পাম্প ছাড়াও শিলিগুড়ি সংলগ্ন দার্জিলিং জেলা পুলিশের অন্তর্গত ফাসিদাওয়ায় একটি পেট্রোল পাম্প এবং জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ির একটি পেট্রোল পাম্পেও ডাকাতির ঘটনা ঘটে। শুক্রবার গভীর রাতে  নিলবাতি জ্বালিয়ে এ্যাম্বুলেন্সে তেল ভরার  নামে পটপর ঐসকল এলাকার চারটি পেট্রোল পাম্পে দুষ্কৃতিরা বা ডাকাতদল  হানা দেয়।  ঐ পেট্রোল পাম্পগুলির কর্মরত কর্মীদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে,  কোথাও আবার  গুলি চালিয়ে কর্মীদের ভয় দেখিয়ে নগদ টাকা হাতিয়ে গভীর রাতেই গা ঢাকা দেয়  দুষ্কৃতিরা বা ডাকাতরা। এও জানা যায়,  দু-একটি পেট্রোল পাম্পের সি সি টিভির হার্ড ডিস্কও নিয়ে ও সিসি টিভিও ভেঙ্গে ফেলে  পালায়ি  যায় ঐ দুষ্কৃতিরা বা ডাকাতরা । সেদিন  রাতেই খবর পেয়ে প্রতিটি পেট্রোল পাম্পে ছুটে আসেন সংশ্লিষ্ট থানার কর্তব্যরত পুলিশ কর্মীরা।  নর্থ বেঙ্গল পেট্রোল ডিলার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে  পরপর বেশ পেট্রোল পাম্পের ডাকাতির ঘটনায়  ক্ষোভ প্রকাশ করা হয়  এবং  অবিলম্বে এই ঘটনার তদন্ত করে দুষ্কৃতিকারী বা ডাকাতদের গ্রেফতারের দাবীও  জানানো হয় পুলিশের কাছে।
পুলিশ সুত্রে আরও জানা যায়,  এ ঘটানায় তদন্তে নামে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ,  দার্জিলিং জেলা পুলিশ এবং জলপাইগুড়ি জেলার পুলিশ।  তদন্তে নেমে পুলিশ সেদিনের কিছু সিসি টিভির ফুটেজ দেখে  ও তদন্তে  জানতে পারে নিলবাতি  লাগানো গাড়িটি আসলে একটি ভুয়ো এ্যাম্বুলেন্স গাড়ি এবং দুষ্কৃতিকারী বা ডাকাতরা মোট চারজন ছিলো।  রবিবার রাতে  শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ এর  ডিসিপি গৌরব লাল সাংবাদিকদের জানান –  ঐ ঘটনায় মহম্মদ খইরুল, মহম্মদ সইফউদ্দিন,  সুব্রত অধিকারী সহ মোট চারজনকে  গ্রেফতার করা হয়েছে। ধৃতদের থেকে পিস্তল,  কার্তুজ, মোবাইল ও চারচাকার একটি গাড়ি উদ্ধার করা হয়েছে। এদের  খালপাড়া, ফাসিদাওয়া, মাটিগারা ও চোপড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এদের নামে এর আগেও নানান অপরাধ মূলক কাজে জড়িত থাকারও অভিযোগ আছে ।  আরও কেউ এই  ঘটনার সাথে জড়িত আছে  কিনা তাও তদন্ত করা হচ্ছে।
দুঃসাহসিক এই ঘটনা ঘটার পর খুবই তারাতারি অপরাধীদের গ্রেফতার করবার জন্য পুলিশের এই কাজে  অধিকাংশ সাধারণ মানুষ ও পেট্রোল পাম্পের কর্মীরা  খুশি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Skip to toolbar